Income with Learning - yodi dong

Income with Learning

view of swimming pool during day time
হোটেল 
     why did you want to work in hotel industry  --২
লার্নিং  আর  পরে হলো আর্নিং, এটাই নিয়ম ,কিন্তু হোটেল ইন্ডাস্ট্রি তে -ইনকামের সাথে চলে লার্নিং এর ধারা। দারুন মজার  এই ইন্ডাস্ট্রি !সেই জন্যই Why did you want to join in Hotel  Industries এর অবতারণা। আমার জানা নেই অন্য কোনো ইন্ডাস্ট্রি তে এই নিয়ম টা  খাটে  কিনা?

বারো ক্লাস এর  পর্ব  শেষ করেছেন ,এবার তাহলে জয়েন্ট এক্সামিনেশন দেও য়ার জন্য তৈরি হচ্ছেন ?
সার্ভিস ইন্ডাস্ট্রি তে ইন্টারেস্ট আছে ?এর জন্য জয়েন্ট দিন। সিলেক্ট হলেই  ভর্তি হয়ে যান। ন্যাশনাল কাউন্সিল হলে দারুন হবে। ওনাদের পুরা সেট আপ  আছে রেস্টুরেন্ট আর কিচেন এর। দারুন লাগবে কাজ করতে। যদি ন্যাশনাল কাউন্সিল না পান ,কোই পরোয়া  নেহি --যে কোনো প্রাইভেট হোটেল ম্যানেজমেন্ট কলেজ এ ভর্তি হয়ে যান। এখন কোর্স কমপ্লিট করুন আর হোটেল জয়েন আজই করুন। 

https://amzn.to/2LZhcXz

 তবে দেখবেন ,আজ কাল ব্যাঙের ছাতার মতো অনেক হোটেল ম্যানেজমেন্ট কলেজ হয়েছে ,দেখে নিজের বুধধি খাটিয়ে জয়েন  করবেন।প্রচুর লোভী মানুষ সর্বত্র পাবেন ,সাবধানে চলুন ,সব ঠিক হয়ে যাবে।  Why did you want to join in Hotel  Industries-কারণ শুধু" টাই" পরে ,রূপ দেখানোর জন্য নয় ,আপনি হসপিটালিটি ইন্ডাস্ট্রি তে আসছেন সমাজের এক জন হিসাবে পরিচিত  হতে। নিজের ফ্যামিলি আর নিজেকে প্রাচুর্যের মধ্যে প্রতিষ্ঠা করতে। এক মাত্র হোটেল ইন্ডাস্ট্রির ছেলে মেয়েরাই খুব কম সময়ে মোবাইল চেঞ্জ করে এবং বাইক  কেনে! 

বিদেশ যায় সব চেয়ে বেশি  এই হোটেল ইন্ডাস্ট্রিস এর ছেলে মেয়েরা। বিদেশে ভারতীয় দের সার্ভিস এবং প্রোডাকশন এর খ্যাতি  আছে। আমি ধীরে ধীরে সেই সমস্ত বলবো আপনাদের। প্রচুর সুযোগ আছে আপনাদের। তবে টাকা দিয়ে সুযোগ নেবেন  না ,আমি এই পন্থার বিরোধী ,ভাই ,আপনি নিজেই পাবেন সুযোগ ,নিজের ক্ষমতায় ,সেই জন্যই  বলি --Why did you want to join in Hotel  Industries.টাকা দিয়ে সুযোগ নিতে গেলে  ,অনেক সময় খারাপ লোকের সংগ তে পরে যাবেন। ওরা আপনাকে ঠকাবে। জেনে  রাখবেন -"কোনো  গুটি পোকাই  স্ট্রাগগল  না করে সুন্দর প্রজাপতি হয় না"। 
  why did you want to work in hotel industry 

why did you want to work in hotel এই বাক্য টা  এমনি কালার দিয়েছি  ,কারণ  এটা আপনার কাছে স্পষ্ট দেখাচ্ছে না , বাক্য টা ক্লিক করুন ,দেখবেন স্পষ্ট হয়ে 

উঠেছে  .... ইন্ডাস্ট্রি তে  এন্টার নিন  আর সামাজিক  আর  মানবিক হয়ে উঠুন  .হোটেল ইন্ডাস্ট্রি তে জয়েন  করলে আপনার  দেশ ও রেভিনিউ ইয়ার্ন করে ,খুব কম হলেও। তবে মনে রাখবেন  এই ইন্ডাট্রি তে  জয়েন  করলে পরিশ্রম করতে হবে শারীরিক ভাবে ,ধীর আর  বিনয়ী  হতে হবে ,আপনার মুখের হাঁসি ,আপনার কোম্পানি  কে  এবং আপনা কে ধোনি করে তুলবে। হাঁসি যেখানে থাকে সফলতা ,স্বাস্থ্য  সেখানে আছে,আর  শ্রী সেখান কার সিমা  হীন ,আপনি এটা  জানেন বলেই তো ----Why did you want to join in Hotel  Industries .........পরের পর্ব  টা হোটেল ইন্ডাস্ট্রিস এর  সাবজেক্ট গুলোর উপর। 

No comments

Powered by Blogger.